রাসিক নির্বাচন : দুই ওসির প্রত্যাহার চান বুলবুল


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: জুলাই ১২, ২০১৮, ০৫:০৩ পিএম
রাসিক নির্বাচন : দুই ওসির প্রত্যাহার চান বুলবুল

ঢাকা : রাজশাহীতে নির্বাচনের কোনও পরিবেশ নেই বলে অভিযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। বৃহস্পতিবার দুপুরে দলীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

বলেন, তার কর্মী-সমর্থকদের ওপর আওয়ামী লীগের কর্মী বাহিনী দিয়ে নির্যাতন, হামলা ও মারধর করা হচ্ছে। তার পোস্টার, ব্যানার ছিঁড়ে ফেলা হচ্ছে।

সেইসঙ্গে রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটনের টাকার উৎস নিয়ে প্রশ্ন তুলেছেন বুলবুল। বলেছেন, একজন প্রার্থী প্রচার শুরুর প্রথম দুদিনে চার কোটি টাকার পোস্টার, প্লাকার্ড ও ফেস্টুন লাগিয়েছেন। তাকে প্রশ্ন করতে চাই, কে দিল এত টাকা? আমরা জানি, ইয়াবা গডফাদারদের সঙ্গে তাদের সম্পর্ক রয়েছে।

সংবাদ সম্মেলনে রাজশাহীতে বিএনপির নেতা-কর্মীদের ঘরে ঘরে অভিযান চালিয়ে হয়রানি, নতুন মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে অভিযোগ করে মহানগরের দুই থানার ওসির প্রত্যাহার চেয়েছেন বুলবুল।

তিনি বলেন, বিশেষ একটি জেলার অতি উৎসাহী পুলিশ দিয়ে বিএনপির নেতা-কর্মীদের ওপরে নির্যাতন করা হচ্ছে। রাজশাহীর পুলিশ এগুলো করছে না। এসময় তিনি নগরের কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ওসিকে প্রত্যাহারের দাবি জানান।

সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


গো নিউজ২৪/আই

রাজনীতি বিভাগের আরো খবর